1. support@dainikcumilla.com : Dainik Cumilla : Dainik Cumilla
  2. ghossaintamzid@gmail.com : Habibur Monna : Habibur Monna
  3. admin@dainikcumilla.com : unikbd :
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০১:৫৬ অপরাহ্ন
শিরোনামঃ
চৌদ্দগ্রামে নিয়ন্ত্রণ হারিয়ে বাস খাদে পড়ে, নিহত ৫ এক দফা দাবিতে কুবি শিক্ষকদের অবস্থান কর্মসূচি অব্যাহত ব্রাহ্মণপাড়া উপজেলা পরিষদ নির্বাচন ব্যারিস্টার সোহরাব খান চৌধুরীর পক্ষে নাইঘর বাসীর একাত্মতা প্রকাশ ধর্ম অবমাননার দায়ে কুবি শিক্ষার্থীকে সাময়িক বহিষ্কার চৌদ্দগ্রামে ৫০ কেজি গাঁজাসহ আটক ১ দেবীদ্বারে আনোয়ারাকে শ্বাসরুদ্ধ করে হত্যার দায়ে একজনের মৃত্যুদণ্ড বরুড়ায় বই ও কসমেটিক বিক্রেতাকে হত্যার দায়ে স্ত্রীর মৃত্যুদণ্ড, স্বামী’র কারাদণ্ড চৌদ্দগ্রামে ইটভাটায় নারী শ্রমিকের আত্মহত্যা কুমিল্লায় ট্রেনে কাটা পড়ে স্কুলছাত্রীর মৃত্যু হজ্ব যাত্রীদের সেবায় ভিক্টোরিয়া কলেজ রোভার স্কাউট গ্রুপের সদস্যরা

দীঘিনালায় বন্ধ হওয়া মসজিদ নির্মাণ কাজ পুনরায় চালু করতে মানববন্ধন

  • প্রকাশিতঃ বুধবার, ১৭ এপ্রিল, ২০২৪
  • ৯০ বার পঠিত

প্রতিনিধি, খাগড়াছড়ি:

খাগড়াছড়ির দীঘিনালায় মিথ্যা, অপপ্রচার ও অপবাদ দিয়ে বন্ধ হওয়া মসজিদ নির্মাণ কাজ পুনরায় চালু করতে মানববন্ধন করেছে স্থানীয় মুসল্লীগন ও এলাকাবাসী।

মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার মধ্য বেতছড়ি জামে মসজিদ মাঠ প্রাঙ্গণে শতাধিক ধর্মপ্রাণ মুসল্লী ও এলাকাবাসীর উপস্থিতিতে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

স্থানীয় প্রবীণ মুসল্লী আবুল আসাদ ইবরাহিম এর সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন,
মসজিদ পরিচালনা কমিটির ভারপ্রাপ্ত সভাপতি মো. আশরাফুল ইসলাম, স্থানীয় মুসল্লী মো. আবদুর রব বাবু ও মো. সেলিম প্রমূখ।

মানববন্ধনের সার্বিক তত্ত্বাবধানে ছিলেন মো. জহিরুল ইসলাম।

মানববন্ধনে বক্তারা অভিযোগ করে বলেন, একটি কুচক্রী ও স্বার্থান্বেষী মহল নিজেদের স্বার্থ হাঁচিলের লক্ষ্যে মিথ্যা অপবাদ ও অপপ্রচার চালিয়ে নির্মাণকাজে সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে ভুল তথ্য দিয়ে মসজিদ নির্মাণ কাজ বন্ধ করে রেখেছে। সেইসাথে সরকারের উন্নয়ন কার্যক্রমকে প্রশ্নবিদ্ধ করার পায়তারা চালাচ্ছে।

এ সময় বক্তারা পুনরায় মসজিদটির নির্মাণকাজ চালু করতে প্রধানমন্ত্রী, পার্বত্য চট্টগ্রাম বিষয়ক প্রতিমন্ত্রী ও খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যানসহ নির্মাণকাজে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করেন।

শেয়ারঃ

এই জাতীয় অন্যান্য সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩ | দৈনিক কুমিল্লা    
Developed By UNIK BD